তালতলীতে শ্যালিকাকে বিয়ে করতে না পেরে দুলাভাইয়ের আত্মহত্যা Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




তালতলীতে শ্যালিকাকে বিয়ে করতে না পেরে দুলাভাইয়ের আত্মহত্যা

তালতলীতে শ্যালিকাকে বিয়ে করতে না পেরে দুলাভাইয়ের আত্মহত্যা




আমতলী প্রতিনিধি॥  বরগুনার তালতলীতে নিজের শ্যালিকাকে বিয়ে করতে না পেরে ঘরের আড়ার সাথে দড়ি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ২ সন্তানের জনক জাকির ফকির (৩২)। উপজেলার সোনাকাটা ইউনিয়নের ছোট আমখোলা গ্রামে শনিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, উপজেলার ছোট আমখোলা গ্রামের মফিজ উদ্দিন ফকিরের পুত্র জাকির ফকিরের সাথে প্রায় ১০ বছর আগে পার্শ্ববর্তী খালেক সরদারের কন্যা আইরিনের বিয়ে হয়।

দীর্ঘদিন ধরে তাদের এ সুখের সংসারে ১ছেলে ও ১কন্যা সন্তানের জন্ম নেয়। জাকির ফকিরের ১৭ বছর বয়সী শ্যালিকা সুমি আক্তার তার বাড়ীতে থেকে স্থানীয় লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয় ১০ম শ্রেণিতে লেখাপড়া করে।

এই সুবাদে ওই শালিকার সাথে জাকিরের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। ওদের সম্পর্ক গভীর হলে জাকির ফকির শ্যালিকাকে বিয়ে করার জন্য হন্যে হয়ে ওঠে। শ্যালিকার সাথে বিয়েতে তার স্ত্রী আইরিন বেগম বাঁধা দিলে তাকে অনেক মারধর করে জাকির। ঘটনাটি এলাকায় জানাজানি হলে গত ২-৩দিন আগে জাকিরের অজান্তে তার স্ত্রী শ্যালিকা সুমি আক্তারকে চট্টগ্রামের এক আত্মীয়ের বাসায় পাঠিয়ে দেয়।

জাকির শ্যালিকাকে বিয়ে করতে না পেরে আত্মহত্যা করার জন্য শনিবার বাজার থেকে বিষ কিনে আনেন। স্ত্রী আইরিন দেখতে পেয়ে স্বামীর হাত থেকে বিষের বোতল ছিনিয়ে নেন।

এতে জাকির আরও ক্ষিপ্ত হয়ে শনিবার রাত সাড়ে ৮টার দিকে স্ত্রী আইরিনকে মারধর করে ঘর থেকে বের করে দিয়ে ঘরের আড়ার সাথে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।তালতলী থানার ওসি শেখ শাহিনুর রহমান জানান, জাকিরের লাশ উদ্ধার করে বরগুনা মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD